ইন্দ্রজিৎ

 #ইন্দ্রজিৎ 

#মিষ্টি দে 


ইন্দ্রীয় আজ আমার দখলে 

আমি ইন্দ্রজিৎ 

ত্রিভূবন আমি জয় করেছি 

আমি সর্বজিৎ 

ত্রিকালেশ্বর আমি ই ওরে 

আমি ই যে ঈশ্বর 

সর্ব কালের আমি সেরা 

আমি ই মহেশ্বর

সৃষ্টি আমি ধ্বংস আমি 

আমি ই বজ্র হুঙ্কার 

বিনাশ আমি প্রলয় আমি

আমাতে মৃত্যু ঝংকার #ইন্দ্রজিৎ 

#মিষ্টি দে 

Edited

ইন্দ্রীয় আজ আমার দখলে 

আমি ইন্দ্রজিৎ 

ত্রিভূবন আমি জয় করেছি 

আমি সর্বজিৎ 

ত্রিকালেশ্বর আমি ই ওরে 

আমি ই যে ঈশ্বর 

সর্ব কালের আমি সেরা 

আমি ই মহেশ্বর

সৃষ্টি আমি ধ্বংস আমি 

আমি ই বজ্র হুঙ্কার 

বিনাশ আমি প্রলয় আমি

আমাতে মৃত্যু ঝংকার 

আমি ই শেষ আমি ই যে শ্রষ্ঠা 

আমি অহংকার 

সর্বকালের আমি ই সেরা 

আমি ই অধিশ্বর...  মিষ্টি দে

আমি ই শেষ আমি ই যে শ্রষ্ঠা 

আমি অহংকার 

সর্বকালের আমি ই সেরা 

আমি ই অধিশ্বর...  মিষ্টি দে


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

“যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব"

আমি